Monday, March 7, 2011

ঢাবিতে সাংবাদিক জবাইয়ের হুমকি ছাত্রলীগ নেতার

 (শীর্ষ নিউজ ডটকম): এবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক জবাই করার হুমকি দিলো এক ছাত্রলীগ নেতা। ছাত্রলীগ সম্পর্কে রিপোর্ট করায় এ হুমকি দেয়া হয় বলে জানা গেছে। ঘটনাটি ঘটে আজ রোববার বিকালে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনের সামনে । 
প্রত্যক্ষদর্শীরা জানায়, ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম ও জহুরুল হক হলের সাধারণ সম্পাদক শামসুল কবির রাহাতের বিরুদ্ধে ছিনতাইয়ের রিপোর্ট করায় তারা দৈনিক ইনকিলাবের বিশ্ববিদ্যালয় রিপোর্টার ফারুক হোসাইনকে লাঞ্ছিত করে। এ সময় নাজমুল প্রকাশ্যে বলেন, 'তোকে জবাই করে ফেলবো। তোকে জবাই করে যদি কাল লিড নিউজ হয় তাও করবো। তোর এত বড় সাহস তুই আমার বিরুদ্ধে নিউজ করিস।' এসময় ছাত্রলীগ নেতা রাহাত ও তার সাঙ্গো-পাঙ্গোরা ফারুকের উপর চড়াও হয়। রাহাত ও নাজমুল তাকে অকথ্য ভাষায় গালাগালি করে। তাকে দেখে নেয়ার হুমকী দিয়েছেন। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কে এম সাইফুল ইসলাম, ওই ছাত্রলীগ নেতাদের ও সাংবাদিককে তার রুমে ডেকে নিয়ে পরিস্থিতি শান্ত করেন।
প্রসংগত, আজ রোববার দৈনিক ইনকিলাবে 'ঢাবিতে ছিনতাই বাড়ছে' শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হওয়ায় ছাত্রলীগ নেতারা ওই রিপোর্টারকে লাঞ্ছিত করে।